Admission is Going on…  BBA Professional (2023-24)  Contact (01713493205 )       | ভর্তি চলছে…  বিবিএ প্রফেশনাল (২০২৩-২৪) ভর্তির বিষয়ে জানতে যোগাযোগ করুন (০১৭১৩৪৯৩২০৫)    |  Contact (01713493205 ) for Admission info, Diploma in Engineering (202৪-2৫)    |    ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং (২০২৪-২৫) ভর্তির বিষয়ে জানতে যোগাযোগ করুন (০১৭১৩৪৯৩২০৫) | BSc in CSE Honours Professional (2023-24) Contact (01713493205 )       |    বিএসসি ইন সিএসই  প্রফেশনাল (২০২৩-২৪) ভর্তির বিষয়ে জানতে যোগাযোগ করুন (০১৭১৩৪৯৩২০৫)
HSC Results Check
HSC Results Check

এইচএসসি ও সমমান পরীক্ষা – ২০২৪ এর ফল আজ মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪ সকাল ১১ঃ০০ মিঃ নিজ নিজ শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এবং অনলাইনে একযোগে ফল প্রকাশিত হয়েছে।

শিক্ষাপ্রতিষ্ঠান ও শিক্ষার্থীরা কীভাবে সহজেই ফল জানতে পারবে, তা নিচে নির্দেশনা দেওয়া হলঃ শিক্ষা বোর্ডের ওয়েবসাইট educationboardresults.gov.bd প্রবেশ করে রোল ও রেজিস্ট্রেশন নম্বর দিয়ে রেজাল্ট শিট ডাউনলোড করতে পারবেন।

এ ছাড়া এসএমএসের মাধ্যমেও ফল জানা যাবে।

সে ক্ষেত্রে মুঠোফোনের মেসেজ অপশনে গিয়ে HSC লিখে স্পেস দিয়ে ইংরেজিতে বোর্ডের প্রথম তিন অক্ষর লিখে স্পেস দিয়ে রোল নম্বর দিতে হবে। এরপর আবারও স্পেস দিয়ে পরীক্ষার বছর লিখে 16222 নম্বরে পাঠাতে হবে।

(উদাহরণ-HSC CHA ROLL YEAR)

ফিরতি মেসেজে ফল জানিয়ে দেওয়া হবে।

শিক্ষাপ্রতিষ্ঠানভিত্তিক রেজাল্ট শিট পেতে বোর্ডের ওয়েবসাইট প্রবেশ করতে হবে। এরপর রেজাল্ট কর্নারে ক্লিক করে শিক্ষাপ্রতিষ্ঠানে ইআইআইএন (EIIN) এন্ট্রি করতে হবে। তাহলে ওই শিক্ষাপ্রতিষ্ঠানের রেজাল্ট শিট ডাউনলোড করা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *