Admission is Going on…  BBA Professional (2023-24)  Contact (01713493205 )       | ভর্তি চলছে…  বিবিএ প্রফেশনাল (২০২৩-২৪) ভর্তির বিষয়ে জানতে যোগাযোগ করুন (০১৭১৩৪৯৩২০৫)    |  Contact (01713493205 ) for Admission info, Diploma in Engineering (202৪-2৫)    |    ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং (২০২৪-২৫) ভর্তির বিষয়ে জানতে যোগাযোগ করুন (০১৭১৩৪৯৩২০৫) | BSc in CSE Honours Professional (2023-24) Contact (01713493205 )       |    বিএসসি ইন সিএসই  প্রফেশনাল (২০২৩-২৪) ভর্তির বিষয়ে জানতে যোগাযোগ করুন (০১৭১৩৪৯৩২০৫)

ড্যাফোডিল ইনস্টিটিউট অব আইটি, চট্টগ্রামে আজ ৩১শে জানুয়ারি ২০২১ইং সকাল ১১ টায় দুঃস্থ ও সুবিধাবঞ্চিত ”শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ” কর্মসূচি পালন করা হয়েছে।


উক্ত কার্যক্রমে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে উপস্থিত ছিলেন অত্র ইনস্টিটিউটের হেড অব অপারেশন জনাব মোঃ শাহ্ নেওয়াজ মজুমদার, অধ্যক্ষ জনাব মোঃ ফারুক ইসলাম, সিনিয়র বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার জনাব মোঃ শাহাদাত হোসেন, অত্র প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা এবং কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে অত্র এলাকার দুঃস্থ, সুবিধাবঞ্চিত ও ছিন্নমুল মানুষের মাঝে ক¤¦ল বিতরণ করা হয়। গরীব ও দূঃখী মানুষের শীতের কষ্ট লাঘবের জন্য ড্যাফোডিল ইনস্টিটিউট অব আইটি, চট্টগ্রামের পক্ষ থেকে এই ক্ষুদ্র প্রচেষ্টা ।


কার্যক্রমের শুরুতে করোনা থেকে মুক্ত থাকার জন্য সতর্কতা হিসেবে সবাইকে মাস্ক পরিধান করানো হয়। এছাড়াও অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ প্রদান করা হয়।


কার্যক্রম শেষে অএ প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং শীতবস্ত্র গ্রহণকারীসহ সংশ্লিষ্ট সকলকে সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানিয়ে কর্মসুচীর সমাপ্তি ঘোষনা করা হয়।

জনসংযোগ কর্মকর্তা
পিংকি বড়–য়া
ড্যাফোডিল ইনষ্টিটিউট অব আইটি
চট্টগ্রাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *