Admission is Going on…  BBA Professional (2023-24)  Contact (01713493205 )       | ভর্তি চলছে…  বিবিএ প্রফেশনাল (২০২৩-২৪) ভর্তির বিষয়ে জানতে যোগাযোগ করুন (০১৭১৩৪৯৩২০৫)    |  Contact (01713493205 ) for Admission info, Diploma in Engineering (202৪-2৫)    |    ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং (২০২৪-২৫) ভর্তির বিষয়ে জানতে যোগাযোগ করুন (০১৭১৩৪৯৩২০৫) | BSc in CSE Honours Professional (2023-24) Contact (01713493205 )       |    বিএসসি ইন সিএসই  প্রফেশনাল (২০২৩-২৪) ভর্তির বিষয়ে জানতে যোগাযোগ করুন (০১৭১৩৪৯৩২০৫)

Principal’s Message

Principal

মোঃ ফারুক ইসলাম

অধ্যক্ষ
ড্যাফোডিল ইনস্টিটিউট অব আইটি চট্টগ্রাম

ড্যাফোডিল ইনস্টিটিউট অফ আইটি চট্টগ্রামে স্বাগতম!

২০০০ সালে প্রতিষ্ঠার পর থেকে, ড্যাফোডিল ইনস্টিটিউট অফ আইটি চট্টগ্রাম ধারাবাহিকভাবে কারিগরি, ব্যবসায় প্রশাসন ও তথ্য প্রযুক্তির ক্ষেত্রে মানসম্পন্ন শিক্ষা প্রদানে তার প্রতিশ্রতি পালন করে আসছে।

২০০৬ সাল থেকে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিংং প্রোগ্রাম এবং ২০১৫ সাল থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রোগ্রাম অন্তর্ভুক্ত করে অত্র অঞ্চলে উচ্চাশিক্ষাগ্রহণে আগ্রহী শিক্ষার্থীদের জন্য আমাদের শিক্ষাকার্যক্রম প্রসারিত করেছি, যা বর্তমান বিশ্বে প্রযুক্তি নির্ভর ব্যবসা ও বিকাশমান শিল্প-কারখানার জন্য প্রয়োজনীয় দক্ষ মানব সম্পদের চাহিদা পূরণ করতে পারে এবং পেশা বা উচ্চাশিক্ষাগ্রহণে বিদেশে যেতে পারে।

আগামী বছরগুলোতে নতুন কোর্স চালু করে আমাদের পাঠ্যক্রমকে আরও সমৃদ্ধ করার পরিকল্পনা রয়েছে যাতে শিক্ষার্থীরা তাদের পছন্দনীয় শিক্ষাকার্যক্রম গ্রহণ করে কর্মক্ষেত্রে পারদর্শী হওয়ার আরও সুযোগ পায়।

ড্যাফোডিল ইনস্টিটিউট অফ আইটি চট্টগ্রামে, আমরা একটি সুন্দর শিক্ষার পরিবেশ গড়ে তোলার লক্ষ্য রাখি যা শিক্ষার্থীদের উদ্ভাবনী, সৃজনশীলতা এবং সমালোচনামূলক চিন্তাভাবনাকে উৎসাহিত করে। আমাদের নিবেদিত শিক্ষকমন্ডলী এবং কর্মকর্তা-কর্মচারীরা আমাদের শিক্ষার্থীদের তথ্য প্রযুক্তির গতিশীল বিশ্বে সফল হওয়ার জন্য প্রতিটি পদক্ষেপে সহায়তা করতে প্রতিশ্রতিবদ্ধ। অধিকন্তু, শিক্ষার্থীরা শুধুমাত্র একাডেমিক ক্লাসে ফোকাস করে না বরং খেলাধুলা, বিতর্ক প্রতিযোগিতা, শিক্ষাসফর ও শিল্প-কারখানা পরিদর্শন এবং ইনস্টিটিউটের বার্ষিক ও জাতীয় অনুষ্ঠান আয়োজনের মতো সহ-পাঠ্যক্রম ক্রিয়াকলাপগুলিতেও জড়িত হয়ে নিজেদের মেধাবিকাশের সুয়োগ পায়।

আমি আমাদের ক্যাম্পাস ও ওয়েবসাইট ভিজিট করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি এবং আমাদের প্রোগ্রাম, সুবিধা এবং প্রাণবন্ত পরিবেশ সম্পর্কে আরও জানতে আমন্ত্রণ জানাচ্ছি । আমরা ক্যাম্পাসে আপনাকে স্বাগত জানাতে উন্মুখ।

শুভেচ্ছা

মোঃ ফারুক ইসলাম

অধ্যক্ষ

ড্যাফোডিল ইনস্টিটিউট অব আইটি চট্টগ্রাম